• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

২৭তম বিয়ের আগে ধরা খেলেন বাবু!

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২১, ১০:০৮
২৭তম বিয়ের আগে ধরা খেলেন বাবু!

বিয়ে করা যার নেশা! তিনি হলেন ৩৭ বছর বয়সের বাবু শেখ। দামি মোবাইল ফোন চুরি করেতেই বিয়ে করেন নিয়মিত ভাবে। অবাক করার বিষয় চুরির টাকায় একে একে ২৬টি বিয়ে করেছেন। আরেক বিয়ের করার আগেই ধরা পড়েছেন তিনি। তার সাথে ধরা পড়েন আরও একজন ব্যক্তি।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। বাবু শেখের বাড়ি ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর গ্রামে। তার বাবার নাম দলিল উদ্দিন শেখ। গ্রেপ্তার অপরজনের নাম আবুল খায়ের। তিনি জেলার ভাঙ্গা উপজেলার জান্দী গ্রামের আবু বক্করের ছেলে। তারা সম্পর্কে ভায়রা ভাই।

পুলিশ জানায়, ৩ জানুয়ারি ভাঙ্গা উপজেলায় পর পর কয়েকটি চুরির ঘটনায় মামলা হয়। মামলার সূত্র ধরে প্রথমে জান্দী গ্রাম থেকে আবুল খায়েরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে পুলিশ চোরের সরদার বাবুকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন...
ধর্ষণের কথা গোপনে রেখে চিকিৎসকের কাছে গিয়ে স্কুলছাত্রী জানলো ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা
স্ত্রীর অবৈধ শারীরিক সম্পর্ক দেখে ফেলাই ছিলো ইদ্রিসের অপরাধ

বাবুর দেয়া স্বীকারোক্তির বরাতে ভাঙ্গা থানার এসআই মো. আজাদ জানান, অসহায় ও দরিদ্র পরিবারের মেয়েদের বিয়ে করাই ছিল বাবুর টার্গেট। তার দুটি নেশা। বিয়ে করা আর দামি মোবাইল ফোন চুরি করা। দামি মোবাইল ফোন চুরি করে আইইএমই নম্বর পরিবর্তন করে ফেলতেন তিনি। এরপর তা বিক্রি করতেন। সেই চুরির টাকাতেই বিয়ে করে বেড়াতেন। গ্রামের দরিদ্র পরিবারগুলোর অভাবের সুযোগ নিতেন বাবু। পরিবারগুলোকে টাকার প্রলোভন দেখিয়ে মেয়েদের বিয়ে করতেন। বিয়ের পর ওই এলাকায় খুঁজে খুঁজে চুরি করতেন। এরপর দিতেন গা ঢাকা।

তিনি আরও জানান, সম্প্রতি দিন-দুপুরে চুরির ঘটনা ছিল ভাঙ্গা উপজেলার ছিলাধরচর গ্রামের পৌরসভায় মিজানুরের বাড়িতে। সেখান থেকে একটি মোটরসাইকেল, কয়েকটি দামি মোবাইল, ল্যাপটপসহ বেশ কিছু মালামাল চুরি করেন বাবু। এছাড়া আরো বেশ কয়েকটি বড় চুরির ঘটনা ঘটান তিনি।

ঘটনার ১০ দিন পর বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ভাঙ্গার জান্দী গ্রামের এক দরিদ্র পরিবারের মেয়ের সঙ্গে বাবুর বিয়ের দিন ঠিক হয়। এর আগে তিনি ২৬টি বিয়ে করেছেন। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু জানান, তিনি বিভিন্ন কৌশলে প্রতারণা করে এ পর্যন্ত ২৬টি বিয়ে করেছেন।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে তিনদিনের রিমান্ড চেয়ে ফরিদপুর আদালতের মাধ্যমে দুজনকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন...
গৃহবধূ এলেন চিকিৎসার জন্য, কবিরাজ নিয়ে গেলেন শয়নকক্ষে
শ্বশুরবাড়ি থেকে প্রেমিকাকে নিয়ে পালানোর পর রাস্তায় যা ঘটলো

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
X
Fresh