• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বর্তমান প্রজন্মকে মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত হতে হবে: শ.ম রেজাউল করিম

পিরোজপুর  প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ২১:১১
পিরোজপুর×মন্ত্রী×শ ম×শিক্ষিত×বাংলাদেশ×
আরটিভি নিউজ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, সমাজ ব্যবস্থাকে দুর্নীতিমুক্ত করতে বর্তমান প্রজম্মকে নৈতিকতা ও মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত করতে হবে। মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকার বদ্ধপরিকর। সে লক্ষ্য বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে সরকার। বর্তমানে শিক্ষা ও স্বাস্থ্যখাতে যে অগ্রগতি ও উন্নতি সাধিত হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।

আজ বুধবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠির গনমান সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং দক্ষিণ পূর্ব সোহাগদল কমিনিউটি ক্লিনিকের পুননির্মিত ভবন উদ্ধোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, শিক্ষার্থীসহ নিজ নিজ সন্তানদের আর্দশ শিক্ষা দিন। সন্তান যেন মাদকাসক্ত ও চরিত্রহীন না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম আলীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুরের সরকারি সোহরাওয়ার্দি কলেজের অধ্যক্ষ (অব.) অধ্যাপক টি এম হোসনেয়ারা সুলতানা (বকুল),পিরোজপুরের সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকি, পিরোজপুরের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার,পিরোজপুরের এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, পিরোজপুরের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. জাকির হোসেন, জেলা শিক্ষা অফিসার মো. ইদ্রিস আলী আযিযী, ইউএনও মো. মোশারেফ হোসেন, আওয়ামীল সভাপতি মো. আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ।

এর পূর্বে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে নুর মোহাম্মদ স্মৃতি সংসদ আয়োজিত মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্ধোধন করেন এবং কুড়িয়ানায় মুজিববর্ষে উপহার হিসেবে গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
রাজা জিগমে খেসারের আমন্ত্রণে ভুটান গেছেন তথ্য প্রতিমন্ত্রী
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
X
Fresh