• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফেনীতে গাঁজাসহ মাদককারবারী আটক

ফেনী  প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ২০:৫০
কান×কোম্পানি×মঙ্গলবার×রাত×বাংলাদেশ×
আরটিভি নিউজ

ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় গেলো ১২ জানুয়ারি মঙ্গলবার রাত আটটায় অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী আরটিভি নিউজকে জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মাদক কারবারীকে গাঁজা বিক্রয়ের উদ্দেশে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং অ্যান্ড সিএনজি স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর অবস্থান করছে। র‌্যাবের একটি দল এস. রহমান ফিলিং অ্যান্ড সিএনজি স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর উপস্থিত হওয়া মাত্রই এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় ইকবাল হোসেন পাখি। আবুল কাশেম, মাতা সখিনা বেগম, সাং যদুপুর (ছাত্তার মেম্বারের বাড়ী), থানা বুড়িচং, জেলা কুমিল্লাকে আটক করা হয়। আটককৃতকে তল্লাশী করে একটি পাটের বস্তায় আকাশি রংয়ের পলিথিনের ভেতরে খাঁকি কসটেপ দ্বারা পেঁচানো দুটি গাঁজার প্যাকেট তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা।

আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রস্তুতি নেয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোববার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে 
মিয়ানমার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
X
Fresh