• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফেনীতে নৈশপ্রহরী হত্যা মামলায় রায় ১৭ জানুয়ারি

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ২০:০৯
ফেনী×হত্যা×মামলা×আসামি×বাংলাদেশ×
আরটিভি নিউজ

ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. সফিউল্যাহ (৬০) হত্যা মামলার রায় আগামী ১৭ জানুয়ারি রোববার জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার জনাকীর্ণ আদালতে অনুষ্ঠিত হবে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহম্মদ আরটিভি নিউজকে জানান, মামলার বাদী নিহতের ছেলে আবদুল মোতালেব, জামাল উদ্দিন, জাকির হোসেন, আবুল হোসেন ও রাসেলসহ ১৫ জনের আদালতে সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

এদিকে এ মামলার আসামি রনি হাওলাদার, মেহেদী হাসান রাব্বি ও জাহিদুল ইসলামের বয়স কম হওয়ায় তাদের বিচার হবে শিশু আদালতে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই হাবীবুর রহমান চৌধুরী এ মামলায় সোহেল হাওলাদার ও তার ভাই রনি হাওলাদার, মেহেদী হাসান রাব্বি ও জাহিদুল ইসলামকে আসামি করে চলতি বছর ২৯ এপ্রিল আদালতে চার্জশিট প্রদান করেন। এ মামলায় ২০ জনকে সাক্ষী করা হয়েছিল।

প্রসঙ্গত; ২০১৯ সালের ২৯ মে বৃহস্পতিবার রাতে শহরের বারাহীপুর গাজীক্রস রোডের হাসান আলী ভূইয়া বাড়ির পাশে হক ম্যানশন থেকে রাত সাড়ে আটটার দিকে সফিউল্যাহর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন দেড় ভরি স্বর্ণ ও নগদ ৫৫ হাজার টাকা লুট করে আসামিরা। সফিউল্যাহর গ্রামের বাড়ি সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আলমপুরে।

এ ঘটনায় তার ছেলে আবদুল মোতালেব বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছিলেন। মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই মো. মাঈন উদ্দিন ভূঁইয়াকে। এসআই মো. মাঈন উদ্দিন ভূঁইয়া এই মামলায় সন্দেহভাজন পাঁচজনকে আটক করে। এসআই মো. মাঈন উদ্দিন ভূঁইয়া কবিরহাট থানায় বদলি হয়ে গেলে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই হাবীবুর রহমান চৌধুরীকে।

এ মামলায় রাব্বি, রনি ও সাকিব অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল হক ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান চৌধুরী এক আসামি সোহেল ওরফে গোড়া সোহেলকে অভিযুক্ত করে জেলা ও দায়রা জজ আদালতে এবং অপর তিন আসামিকে অভিযুক্ত করে শিশু আদালতে চলতি বছরের ২৯ এপ্রিল অভিযোগপত্র দাখিল করে। পুলিশের দেওয়া অভিযোগপত্র আমলে নিয়ে সোহেলের বিরুদ্ধে ৩০ সেপ্টেম্বর চার্জগঠন করেন জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
X
Fresh