• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণের কথা গোপনে রেখে চিকিৎসকের কাছে গিয়ে স্কুলছাত্রী জানলো ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ১৯:২৪
ভোগী×ধর্ষণ×স্কুলছাত্রী×কিশোরী×বাবা×ভুক্ত
ছবি সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে ১৩ বছর বয়সী অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছেন ভুক্তভোগীর বাবা।

এ ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

মামলার অভিযোগে বলা হয়, গেলো বছরের ১৮ জুলাই ১১টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামে ধর্ষক আলাউদ্দিনের বসতঘরের নিচতলায় কসমেটিকের দোকানে কাজল কিনতে যায় ওই কিশোরী ও তার ছোট বোন। পরে আলাউদ্দিন কিশোরীর ছোট বোনকে একটি চুলের বেন্ড দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে দোকানের দরজা বন্ধ করে দেয়। পরে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। ধর্ষণ শেষে একথা কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলে ভয়ভীতিও দেখান।

আরো পড়ুন...

পরে নির্যাতিতা ওই কিশোরীর শরীরের গঠন পরিবর্তন হতে দেখে পেটে টিউমার হয়েছে ভেবে পল্লী চিকিৎসক চালিয়ে আসছিল কিশোরীর পরিবার।

অবস্থার পরিবর্তন না দেখে গেলো ১১ জানুয়ারি চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক জানান, ওই কিশোরী ২৪ সপ্তাহ আগে গর্ভবতী হয়েছে। এরপর ওই কিশোরী ঘটনা খুলে বললে কিশোরীর বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

জেবিএ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেপ্তারের পর হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল কিশোরী 
হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার
X
Fresh