• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে সংঘর্ষে নিহতের ঘটনায় বিদ্রোহী প্রার্থী কাদেরসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা 

আরটিভি নিউজ, চট্টগ্রামে

  ১৩ জানুয়ারি ২০২১, ১৫:২৮
চট্টগ্রামে সংঘর্ষে নিহতের ঘটনায় বিদ্রোহী প্রার্থী কাদেরসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা 
ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুরপাড়ে আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ১৩ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতেই নগরীর ডবলমুরিং থানায় দায়ের করা মামলায় অজ্ঞাতনামা আরও ৪০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন নিহত আজগর আলী বাবুলের ছেলে সেজাদ মাহমুদ সেতু।

আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা বিষয়টি জানান।

আসামিরা হলেন- আবদুল কাদের, ওবাইদুল করিম মিন্টু, হেলাল উদ্দিন, রিপন, রহিম, আসাদ রহমান, আলাউদ্দিন আলো, আবদুন নবী, আলমগীর, দেলোয়ার রশিদ, সালাউদ্দিন সরকার, দিদার উল্লাহ, ইমারন হোসেন ডলার।

মঙ্গলবার রাত ৮টার দিকে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত আজগর আলী বাবুল (৫৫) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক। এ ঘটনায় মাহবুব নামে গুলিবিদ্ধ আরেকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনার পরে পুলিশ কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করে।

এদিকে নিহত বাবুলর ছেলে ফরহাদ মাহমুদ শুভ বলেন, কাউন্সিলর প্রার্থী আবদুল কাদের ও তার সমর্থক হেলাল ঘটনাস্থলে গুলি করে। তাদের গুলিতেই নিজের বাবা মারা গেছেন বলে দাবি করেন শুভ। এ সময় বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান ছেলে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
X
Fresh