logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ১১:১৮
আপডেট : ১৩ জানুয়ারি ২০২১, ১১:২৭

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামীসহ শ্বশুর-শাশুড়ি আটক

Mysterious death of housewife, arrest of husband and mother-in-law
চাঁদপুরের কচুয়ায় হালিমা আক্তার নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু
চাঁদপুরের কচুয়ায় হালিমা আক্তার (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার শ্বশুর বাড়ি থেকে হালিমা আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ। কচুয়া উপজেলার লতিফপুর গ্রামের কৃষক আব্দুল জলিলের মেয়ে হালিমা আক্তারের সাথে প্রায় এক বছর পূর্বে একই উপজেলার প্রসন্নকাপ গ্রামের আলী আজগরের ছেলে রাসেলের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়।

নিহত হালিমা আক্তারের বাবা আব্দুল জলিল জানান, আমার মেয়ে হালিমাকে বিয়ের পর থেকে স্বামীর বাড়িতে বিভিন্ন সময়ে কারণে-অকারণে মারধর করতো। এর আগে এ নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। আমার মেয়েকে তার স্বামী রাসেল, শ্বশুর আলী আজগর ও শাশুড়ি রেহেনা বেগম পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

অন্যদিকে স্বামী রাসেলের মা রেহেনা বেগম বলেন, তার ছেলের বিরুদ্ধে আনীত অভিযোগ সব মিথ্যে। মূলত হালিমা আক্তার বিয়ের পর থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। কিভাবে তার মৃত্যু হয়েছে তারা কিছু বলতে পারেনি।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ গৃহবধূর লাশ শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়েছে। বিষয়টি উদঘাটনে অধিক তদন্ত চলছে। এ ব্যাপারে মামলা হয়েছে। পোস্ট মোর্টেম রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
পি

RTV Drama
RTVPLUS