logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

শ্বশুরবাড়ি থেকে প্রেমিকাকে নিয়ে পালানোর পর রাস্তায় যা ঘটলো

প্রেমিক×প্রেমিকা×শ্বশুর×গ্রাম×বাংলাদেশ×
আরটিভি নিউজ
যশোরে শ্বশুরবাড়ির যৌতুকের মোটরসাইকেল নিয়ে রাতের আঁধারে পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পরকীয়া প্রেমিক-প্রেমিকা আহত হয়েছেন।

গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছেন, চৌগাছা উপজেলার উজিরপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫) ও তার প্রেমিকা একই গ্রামের ১৫ বছরের এক কিশোরী। 

সূত্র জানায়, দেড় বছর আগে উজিরপুর গ্রামের রুবেল হোসেনের সঙ্গে একই উপজেলার মুক্তারপুর গ্রামের রিমা খাতুনের (১৮) বিয়ে হয়। রিমা বর্তমানে তিন মাসের অন্তঃসত্ত্বা। দীর্ঘদিন ধরে রুবেলের সঙ্গে একই গ্রামের এক কিশোরীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি রুবেল শ্বশুরবাড়ি থেকে একটি মোটরসাইকেল যৌতুক নিয়েছেন। গেলো রোববার গভীর রাতে রুবেল ওই কিশোরীকে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যশোর শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে আমবটতলা পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যান। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পরদিন সোমবার দুপুর একটার দিকে তারা দু’জন হাসপাতাল থেকে পালানোর সময় রুবেল তার স্ত্রী রিমার হাতে ধরা পড়েন। একপর্যায়ে স্বামী-স্ত্রী হাসপাতালের মর্গের সামনে মারামারিতে জড়িয়ে পড়লে কোতোয়ালি মডেল থানার এসআই শংকর তাদের তিনজনকে থানায় নিয়ে যান।

জেবি

RTV Drama
RTVPLUS