logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

প্রেম ভেঙে দেয়ায় প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ যুবলীগ নেতার

যুবলীগ×প্রেম×বিবস্ত্র×ইসলাম×বাংলাদেশ×
আরটিভি নিউজ
প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

একইসঙ্গে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়েছে। গতকাল সোমবার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম গোপীনাথপুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে বাঘুটিয়া ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে তোলে। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সঙ্গে সম্পর্ক ছেদ করেন।

এতে ক্ষিপ্ত হয় ইমাদুল। গেলো ছয় জানুয়ারি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথপুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেল বস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। অভিযোগ পেয়ে সোমবার ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। একইসঙ্গে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে জানতে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

তবে অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের আরটিভি নিউজকে জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। ফলে আগেভাগেই আটকের বিষয়টি বলা যাবে না।

জেবি

RTV Drama
RTVPLUS