• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাত সকালে ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২১, ১৩:৩০
ধর্ষণ×লালমনিরহাট×পাটগ্রাম×শিকার×বাংলাদেশ×
আরটিভি নিউজ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গতকাল সোমবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা অভিযোগ দেওয়ার পর রাতে অভিযুক্ত রেজোয়ানকে (২৫) গ্রেপ্তার করে পাটগ্রাম থানা পুলিশ।

এর আগে শনিবার উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড এলাকার রাধানাথ গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রেজোয়ান শ্রীরামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এলাকার রাধানাথ গ্রামের নুর হোসেনের ছেলে। মামলার বিবরণে জানা যায়, কিশোরীর বাবা জোনাব আলী কিছুদিন আগে দিনমুজুরের কাজের জন্য ফেনী যান। তার স্ত্রী রাশিদা বেগমও দিনমুজুরের কাজ করেন। ঘটনার দিন সকালে নাস্তা শেষে মেয়েকে বাড়িতে রেখে কাজে যান রাশিদা বেগম।

এই সুযোগে প্রতিবেশী রেজোয়ান ওই বাড়িতে এসে কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতার মা বাড়িতে এলে তার মাকে সব বলে দেয়। ওইদিনই ঘটনাটি এলাকার গণ্যমান্য ব্যক্তিকে জানিয়ে ধর্ষকের বিচার দাবি করেন রাশিদা বেগম।

কিন্তু এলাকার প্রভাবশালী কিছু ব্যক্তি ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে ভাইসচেয়ারম্যান প্রার্থী সাফিউল ইসলাম প্রভাবশালীদের হুমকি-ধমকি উপেক্ষা করে ভিকটিমের সঙ্গে কথা বলে তার মা রাশিদা বেগমকেসহ সোমবার (১১ জানুয়ারী) দুপুরে থানায় নিয়ে আসেন।

ভিকটিমের মা রাশিদা বেগম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। থানা পুলিশ অভিযোগ পাওয়ার পরে ওইদিন রাতেই অভিযুক্ত রেজোয়ানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা স্বীকার করে আরটিভি নিউজকে বলেন, অভিযোগ পাওয়ার পর পরই অপরাধীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন...
প্রেমে বাধা দেয়ায় স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা, অতঃপর জেলে স্ত্রী
চারদিন অনশনের পর প্রেমিককে পেলেন প্রেমিকা
স্ত্রীকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে শ্যালিকাকে ধর্ষণ

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
X
Fresh