logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২১, ১৭:২৬

চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলা

প্রার্থী×হামলা×হাসপাতাল×ক্যাডার×বাংলাদেশ×
আরটিভি নিউজ
কুমিল্লার চান্দিনায় পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হাজী শামীম হোসেনসহ তার কর্মীদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার দুপুরে পৌরসভার ছায়কোট এলাকায় গণসংযোগকালে এ হামলার ঘটনা ঘটে। এ সময় ১৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম করা হয়।

তাদের মধ্যে পাঁচজনকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের অন্যান্য হাসপাতাল এবং ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী হাজী শামীম হোসেন অভিযোগ করে আরটিভি নিউজকে বলেন, সোমবার দুপুরে পৌরসভার ছায়কোট এলাকায় কর্মী সমর্থকদের নিয়ে আমি গণসংযোগ শুরু করি। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্যের ছেলে মোন্তাকিম আশরাফ টিটু, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সী, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সালাম দেশীয় অস্ত্রসহ বিপুল সংখ্যক ক্যাডার নিয়ে আমাদেরকে ঘিরে ফেলে।

 এ সময় ওই তিন নেতার নির্দেশে আমার কর্মী সমর্থকদের ওপর দফায় দফায় হামলা করা হয়। এতে আমার ভাতিজা রাশেদ মো. শামীম সরকার, শরীফুল ইসলাম, সোহান, নুরজাহান বেগমসহ ১৫ নেতাকর্মী আহত হয়। আহত নেতাকর্মীদের কয়েকজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করতে পারলেও সন্ত্রাসীদের বাঁধার মুখে বাকীদের হাসপাতালে ভর্তি করাতে পারিনি। সন্ত্রাসীরা হাসপাতালের ফটক দখল করে রেখেছে।

 এদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বতন্ত্র প্রার্থী হাজী শামীম হোসেনকে উদ্ধার করে পুলিশ। তবে অভিযোগ অস্বীকার করে মোন্তাকিম আশরাফ টিটু, জহিরুল ইসলাম মুন্সী এবং আব্দুস সালাম বলেন, আমরা এ ধরনের হামলার ঘটনায় জড়িত নই, স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরাই আমাদের নেতা কর্মীদের ওপর হামলা করেছে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেবি

RTV Drama
RTVPLUS