logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ঢাকা থেকে হারিয়ে যাওয়া এক ট্রাক তেল ফরিদপুরে উদ্ধার

তেল×উদ্ধার×ট্রাক×সয়াবিন×বাংলাদেশ×
আরটিভি নিউজ
ঢাকা থেকে হারিয়ে যাওয়া সিটি গ্রুপের এক ট্রাক তীর মার্কা সয়াবিন তেল ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারে অবস্থিত ইমরান এন্টারপ্রাইজের গোডাউন থেকে এসব তেল উদ্ধার করা হয়েছে।

ইমরান এন্টারপ্রাইজের মালিক ইমরান হোসেন সিকদার আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের টোনাপাড়া গ্রামের আফজাল সিকদারের ছেলে।

তিনি বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন বলে স্থানীয়রা জানান। তবে ট্রাক এবং তেল উদ্ধার হলেও ট্রাকের চালকের এখনও খোঁজ পাওয়া যায়নি।

ঢাকা জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতির সহ-সভাপতি ও মোমিন ট্রান্সপোর্টের প্রতিনিধি মাহমুদ আহমেদ জিয়া জানান, গেলো চার জানুয়ারি রাত বারোটার দিকে নারায়ণগঞ্জের রূপসীতে অবস্থিত সিটি গ্রুপের কারখানা থেকে মোমিন ট্রান্সপোর্টের মালিকানাধীন কার্গো ট্রাকে করে ১৮ লক্ষাধিক টাকার ৮৪১ কার্টুন তীর মার্কা সয়াবিন তেল সুনামগঞ্জ পাঠানো হয়। ট্রাক ও তেল সুনামগঞ্জ না যাওয়ায় এবং ট্রাকের মালিক চালককে খুঁজে না পেয়ে গেলো সাত জানুয়ারি তিনি তেজগাঁও শিল্প থানায় জিডি করেন। ওই দিন বিকেলে নিখোঁজ ট্রাকটি ঢাকার হেমায়েতপুরের একটি রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এরপর গোপন সূত্রে খবর পেয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারে অবস্থিত ইমরান এন্টারপ্রাইজের গোডাউন থেকে গতকাল রোববার সন্ধ্যায় হারিয়ে যাওয়া তেল উদ্ধার করে আলফাডাঙ্গা থানা পুলিশ।

এ বিষয়ে ইমরান হোসেন সিকদারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে পরে কথা বলবে বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

জেবি

RTV Drama
RTVPLUS