• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মদপানে ছাত্রলীগ নেতাসহ ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ১৯:০৩
মৃত্যু×মদ×চিকিৎসা×পুলিশ×বাংলাদেশ×
আরটিভি নিউজ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মদপানে ছাত্রলীগ নেতাসহ চারজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার রাতে অতিরিক্ত মদপানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তোফাজ্জল, মহসিন, জাহিদ হাসান বাবু ও জিসাদ।নিহতদের মধ্যে জাহিদ হোসেন বাবু সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুম চেয়াম্যানের ছোট ভাই।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে এলাকার ১২ জন মিলে চোলাই মদ পান করে। রাতে তারা অসুস্থ হয়ে পরলে তাদেরকে রাজধানীর বিভিন্ন ক্লিনিকে নেয়া হয়। এরপর ভোরে মারা যায় তোফাজ্জল ও মহসীন। দুপুরে মারা যায় জাহিদ হোসেন বাবু ও জিসাদ। বিষক্রিয়ায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন আরও চারজন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম আরটিভি নিউজকে জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গতকাল শুক্রবার রাতে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু তার গাড়িচালক তোফাজ্জল হোসেন, মোহসীন মিয়াসহ একটি সংঘবদ্ধ দল একত্রিত হয়ে মদপান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে চিকিসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া ও দুপুরে জাহিদ ও জিসাদ মারা যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। হতাহতরা সবাই পিরোজপুর ইউনিয়নের বাসিন্দার।

নারায়ণগঞ্জের সোনারগাঁ মেঘনা শিল্পাঞ্চল এলাকায় শুক্রবার রাতে সংঘবদ্ধভাবে অতিরিক্ত মদ্যপানে এ পর্যন্ত চারজন মারা গেছে, আশঙ্কাজনক অবস্থায় আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলো তোফাজ্জল, মহসিন, জাহিদ হাসান বাবু ও জিসাদ। নিহতদের মধ্যে জাহিদ হোসেন বাবু সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুম চেয়াম্যানের ছোট ভাই।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে এলাকার ১২ জন মিলে চোলাই মদ পান করে। রাতে তারা অসুস্থ হয়ে পরলে তাদেরকে রাজধানীর বিভিন্ন ক্লিনিকে নেয়া হয়। এরপর ভোরে মারা যায় তোফাজ্জল ও মহসীন। দুপুরে মারা যায় জাহিদ হোসেন বাবু ও জিসাদ। বিষক্রিয়ায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন আরও চারজন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম আরটিভি নিউজকে জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গতকাল শুক্রবার রাতে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু তার গাড়ি চালক তোফাজ্জল হোসেন, মোহসীন মিয়া সহ একটি সংঘবদ্ধ দল একত্রিত হয়ে মদ পান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন ও মোহসীন মিয়া ও দুপুরে জাহিদ ও জিসাদ মারা যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। হতাহতরা সবাই পিরোজপুর ইউনিয়নের বাসিন্দা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
X
Fresh