• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ১৫:৩৯
মানববন্ধন×ব্রাহ্মণবাড়িয়া×সদস্য×বিদ্যালয়×বাংলাদেশ×
আরটিভি নিউজ

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলের বেতন নিয়ে শিক্ষার্থীর অভিভাবকের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার স্থানীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীর পরিবারের সদস্যসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, সম্প্রতি শিক্ষার্থী তিশা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণি থেকে ৯ম শ্রেণিতে উত্তীর্ণ হয়।

পরে বিশেষ প্রয়োজনে পরিবারের সদস্যরা ওই শিক্ষার্থীর জন্য ছাড়পত্র আনতে গেলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুরো এক বছরের বেতনের জন্য চাপ প্রয়োগ করে।

বিষটি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা অপত্তিকর ভাষায় কথাবার্তা বলে। পরবর্তীতে হয়রানি করতে তারা আমাদের পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়।

এতে বর্তমানে ছাত্রীর মা ও বোন জামিন পেলেও তার ভাই ইসমাইল খন্দকার মুন্না এখনও কারাগারে রয়েছে। তারা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান এবং এঘটনায় দায়ীদের বিচারের দাবি জানিয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আলী ও সদর থানার এস.আই মুজিবুর, এস.আই আহছাব সহ জড়িতদের পদত্যাগ চান। মানববন্ধনে পরিবারের সদস্য ও তার সহপাঠীরা উপস্থিত ছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ইফতার 
সড়ক দুর্ঘটনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত
সাকিবের কাঁধে ভর করে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ
X
Fresh