logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

কলারোয়া পৌরসভা নির্বাচন

সাবেক মেয়রকে চ্যালেঞ্জ জানাতে মাঠে নেমেছেন স্ত্রী 

মেয়র×সাবেক×ইতোমধ্যে×পাঁচ×প্রার্থী×
আরটিভি নিউজ
আসন্ন কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে পাঁচ প্রার্থীর প্রচার-প্রচারণা তুঙ্গে। ১০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন হলেও দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীরা ও স্বতন্ত্র প্রার্থীরা গণ সংযোগসহ বিভিন্ন নির্বাচনী কার্যক্রম অব্যাহত রেখেছেন। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কলারোয়া পৌরসভা নির্বাচনে ইতোমধ্যে মেয়র পদে পাঁচ প্রার্থীর  মনোনয়নপত্র বৈধতা লাভ করেছেন।

প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, জাতীয়তাবাদী দল (বিএনপির) মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান তুহিন, স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি ও সাবেক পৌর মেয়র গাজী আখতারুল ইসলাম ও তার সহধর্মিনী গৃহিনী নাসরিন সুলতানা।

আওয়ামী লীগ ও বিএনপি দলীয় মনোনীত মেয়র প্রার্থীরা স্ব -স্ব দলীয় প্রতীক নিয়ে এবং স্বতন্ত্র প্রার্থীরা নিজেদের মতো করে রাজনৈতিক কৌশল অবলম্বনের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। সকল মেয়র প্রার্থীরা পৌর সভার ৯টি ওয়ার্ডের ২১ হাজার ২৮০ জন ভোটারদের মধ্যে গণসংযোগ, মতবিনিময়, প্রচার মিছিল, কুশল বিনিময় ও সৌজন্য সাক্ষাতসহ বিভিন্ন ভাবে তাদের মন জয় করার চেষ্টা করছেন। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনকে সামনে রেখে ভোটারসহ পৌরবাসীর মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। এদিকে পৌর ভোটকে কেন্দ্র করে ১০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ের জন্য ভোটাররা অধির আগ্রহে অপেক্ষা করছেন বলে জানা যায়।

জেবি

RTV Drama
RTVPLUS