logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

হোটেলে হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ৫২

কক্সবাজার×ইয়াবা×পতিতা×হোটেল×বাংলাদেশ×
আরটিভি নিউজ
কক্সবাজার হোটেল মোটেল জোনের কলাতলী রোডস্ত তিনটি আবাসিক কটেজে অভিযান পরিচালনা করে ৫২ জন নারী-পুরুষকে আটক  করেছে পুলিশ।

এদের মধ্যে ৩২ জন নারী ও ২১ জন পুরুষ রয়েছে। অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আটক এসব নারী পুরুষের মধ্যে পতিতা-খদ্দের ছাড়াও দালালও  রয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে ইয়াবা ও যৌন উত্তেজক বিভিন্ন ঔষধ।

শুক্রবার বিকেল থেকে পরিচালিত অভিযান শেষ হয় রাত নয়টার দিকে।

অভিযানকালে আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ  আটজন পুরুষ ও দুইজন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও দুইজন নারীকে আটক করা হয়। এসময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০টি ইয়াবা উদ্ধার হয়েছে। এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববতী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, এক শ্রেণির আবাসিক কটেজ মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র হোটেল-মোটেল জোনের কটেজগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসার খবরে পুলিশের একটি দল অভিযান চালায়।

গতকাল শুক্রবার বিকেল পাঁচটা থেকে রাত ৯ টা পর্যন্ত চালানো অভিযানে নারীসহ ৫২ জনকে আটক করা হয়।

হোটেল-মোটেল জোনের কটেজগুলো আবাসিক পর্যটন ব্যবসার আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে এ আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। চক্রটি নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে অসামাজিক কার্যকলাপে ব্যবহার করে আসছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে আরটিভি নিউজকে জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক  জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। আজ শনিবার সকালে তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

জেবি

RTV Drama
RTVPLUS