• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চট্টগ্রামের নির্বাচনী মাঠে ১৪ ম্যাজিস্ট্রেট

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ১১:৫৬
চট্টগ্রাম×নির্বাচন×করপোরেশন×বাংলাদেশ×জানুয়ারি×
আরটিভি নিউজ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী এলাকায় আচরণবিধি প্রতিপাল ও নির্বাচনী অপরাধ রোধ এবং আইনশৃঙ্খলা রক্ষার্থে মোবাইল কোর্ট পরিচলার জন্য মাঠে নেমেছে ১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

গতকাল শুক্রবার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. সুমনী আক্তার স্বাক্ষরিত অফিস আদেশে তাদের নিয়োগ করা হয় ।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান আরটিভি নিউজকে বলেন, আচরণবিধি পর্যবেক্ষণ করতে ১৪ জন ম্যাজিস্ট্রেট মাঠে নেমেছে। ইতোমধ্যে কোনও কর্মকর্তা কোন এলাকায় কাজ করবেন সেই দায়িত্ব দেওয়া হয়েছে।

শুক্রবার থেকে চসিক নির্বাচনের পুনঃতফসিল অনুযায়ী প্রচারণা শুরু হয়েছে। ২৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রত্যেক নির্বাহী ম্যাজিস্ট্রেটদের একটি সংরক্ষিত ও সংরক্ষিত ওয়ার্ডের অধীন তিনটি সাধারণ ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে।

এর মধ্যে ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়কে সংরক্ষিত ওয়ার্ড–৭, সাধারণ ওয়ার্ড ১৬, ২০ও ৩২, আবদুস সামাদ শিকদারকে সংরক্ষিত-১২, সাধারণ ওয়ার্ড ২৭,৩৭ ও ৩৮, মো. আশরাফুল হাসানকে সংরক্ষিত-৬, সাধারণ ওয়ার্ড ১৭, ১৮, ১৯, তৌহিদুল ইসলামকে সংরক্ষিত-৯,সাধারণ ওয়ার্ড ১২,১৩,১৪ মামনুন আহমেদকে সংরক্ষিত-২,সাধারণ ওয়ার্ড ৪,৫ ,৬ এস এম আলমগীরকে সংরক্ষিত-৫, সাধারণ ওয়ার্ড ১৪, ১৫, ২১ মো. মিজানুর রহমানকে সংরক্ষিত-৩ সাধারণ ওযার্ড,৭,৮ মো. আশরাফুল আলমকে সংরক্ষিত-১,সাধারণ ওয়ার্ড ১,২,৩ মাসুদ রানাকে সংরক্ষিত-১৩, সাধারণ ওয়ার্ড ৩৩, ৩৪,৩৫ সুরাইয়া ইয়াসমিনকে সংরক্ষিত-৮,সাধারণ ওয়ার্ড ২২, ৩০, ৩১ জিল্লুর রহমানকে সংরক্ষিত-১০, সাধারণ ওয়ার্ড ১২,২৫ ২৬ রেজওয়ানা আফরিন সংরক্ষিত-৪, সাধরণ ওয়ার্ড ৯, ১০, ১৩ উমর ফারুককে সংরক্ষিত-১১ সাধারণ ওয়ার্ড ২৮, ২৯, ৩৬ ও গালিব চৌধুরীকে সংরক্ষিত-১৪ এবং অধীন তিনটি ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
X
Fresh