• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চিরকুট লিখে মিটার চুরি

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২১, ০৯:৪১
চিরকুট লিখে মিটার চুরি

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় রাতের আঁধারে ৭টি শিল্প বৈদ্যুতিক মিটার চুরি করা হয়েছে। সিগারেটের প্যাকেটের কাগজে চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে যায় দুর্বৃত্তরা। রেখে যাওয়া বিকাশ নাম্বারে ফোন করলে প্রতি মিটার প্রতি ১০ হাজার পাঠালে মিটার ফেরত দিতে চান চোর চক্র। এভাবে চুরির ঘটনায় চরম আতঙ্ক বিরাজ করছে জনমনে।

বৃহস্পতিবার রাতে উপজেলার ধামইরহাট বাজারের সদর এলাকায় এসব মিটার চুরি হয়।

জানা গেছে, ওইদিন রাতে ধামমইরহাট সদর এলাকায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. শহীদুজ্জামান সরকার এমপির চাউলকলসহ মোট ৫টি চাউলকল ও ২টি ওয়ার্কসপের শিল্প মিটার চুরি হয়েছে। প্রতিটি মিটারের জায়গাতে একটি ফোন নাম্বার যোগাযোগ করার জন্য চিরকুট লিখে রাখা হয়েছে।

ধামইরহাট হৈমন্তী ওয়ার্কসপের স্বত্বাধিকারী শ্রী হরেন বাবু জানান, পুর্ববাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাতের আধারে বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। নিচে সিগারেটের প্যাকেটের কাগজে চিরকুটে ০১৭০১৫৬০৮২৫ মোবাইল নম্বর লিখে রেখে যায় তারা। সকালে মিটার চুরি হয়ে যাওয়া স্থান থেকে প্রাপ্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ওই মিটারের জন্য দশ হাজার টাকা বিকাশ করলে ফেরত দেয়ার আশ্বাস দেয় দুর্বৃত্তরা।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আশা করছি এর সঙ্গে জড়িত এই চক্রকে দ্রুত আটক করা সম্ভব হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
নৌকা বাদ দিলেও ভোট চুরির প্রকল্প থেকে সরেনি সরকার: আমীর খসরু
X
Fresh