• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাগেরহাটে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১৭:৫৬
বাগেরহাটে বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ১
বাগেরহাটে বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ফারুক ছেপাই, ছবি: প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও গুলিসহ ফারুক ছেপাই (৫১) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দিনগত মধ্যরাতে শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া বাজার ইসলামী ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় ফারুকের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড পিস্তলের গুলি, একটি মোবাইল ফোন, দুটি সিমকার্ড এবং ১ হাজার ১৪০ টাকা উদ্ধার করা হয়। সে শরণখোলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের মৃত এনায়েত ছেপাইয়ের ছেলে।

র‌্যাব-৬ এর সহকারি পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া) মো. মাহবুব-উল আলম জানান, শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া বাজারস্থ ইসলামী ব্যাংকের সামনে কতিপয় ব্যক্তি অবৈধ অস্ত্র কেনাবেচার উদ্দেশে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খুলনার একটি বিশেষ আভিযানিক দল গভীর রাতে ওই স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে মো. ফারুক ছেপাইকে আটক করা হয়।

এসময় গ্রেপ্তারকৃত আসামির দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড পিস্তলের গুলি, একটি মোবাইল ফোন, দুটি সিমকার্ড এবং ১ হাজার ১৪০ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে শরণখোলা থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব-৬ এর ওই সহকারি পরিচালক।

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদেশি শ্রমিকদের জন্য সুখবর দিল কুয়েত
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
বাগেরহাটে তীব্র তাপদাহ, জনজীবনে স্থবিরতা
X
Fresh