logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১৫:০৬
আপডেট : ০৮ জানুয়ারি ২০২১, ১৫:২০

চৌগাছায় ১৪ জুয়াড়ির কারাদণ্ড

কারাদণ্ড×জুয়াড়ি×আদালত×বাংলাদেশ×কমিশনার×
আরটিভি নিউজ

ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করে চৌগাছায় ১৪ জুয়াড়িকে কারাদণ্ড দেওয়া হয়েছে। এ সময় নগদ ১৫ হাজার ৮৪৯ টাকা ও চার বান্ডিল তাসসহ জুয়া খেলার অন্যান্য সামগ্রী জব্দ করা হয়।

চৌগাছার সহকারী কমিশনার (ভূমি) নারায়ণচন্দ্র পালের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটে থেকে পাঁচটা পর্যন্ত শহরের হলদিহাটায় মামা-ভাগ্নে টি-স্টলে অভিযান চালিয়ে ১৩ জুয়াড়িকে সাত দিন করে এবং দোকানি শাহজালালকে ১৫ দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

আদালত পরিচালনা শেষে তাদের চৌগাছা থানায় নেয়া হয়। সেখান থেকে সন্ধ্যার পরে একটি প্রিজনভ্যানে করে তাদের যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

আদালতে সাজাপ্রাপ্তরা হলেন মামাভাগ্নে টি স্টলের মালিক শাহজালাল (৪৫), ইমরান হোসেন (২৫), মামুন হোসেন (৩২), রফিকুল ইসলাম (৩৭), মোয়াজ্জেম হোসেন (২৫), শরিফুল ইসলাম (৪০), মুন্না (২২), দেলোয়ার হোসেন (৩৬), আবুল হোসেন (৩২), জমির হোসেন (৩০), ইমন হোসেন (২৫), হারুন অর রশিদ (৩৫), রাকিব হোসেন (৩০) ও মামুন হোসেন (৩২)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল বলেন, ১৮৬৭ সালের বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের তিন ধারায় দোকানিকে টাকার বিনিময়ে জুয়া খেলার স্থান হিসেবে ব্যবহার করতে দেয়ার অপরাধে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১৩ জনকে জুয়াখেলা ও দেখার অপরাধে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

এ সময় চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস এবং রাজেশ, সহকারী উপ-পরিদর্শক মান্নান, ইব্রাহিম রাসেল ও সুমনের নেতৃত্ব পুলিশ সদস্যরা তার সঙ্গে ছিলেন।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) রাজেশ আরটিভি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করা হয়। পরে এসিল্যান্ড নারায়ণচন্দ্র পালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আদালত জুয়াড়িদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন।

জেবি

RTV Drama
RTVPLUS