logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

বাল্কহেডে ডাকাতের হামলায় আহত ৪

হামলা×আহত×পটুয়াখালী×বাল্কহেড×বাংলাদেশ×
আরটিভি নিউজ

চাঁদপুরের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডে ডাকাতদের হামলায় সুকানি  ও শ্রমিকসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, পটুয়াখালী জেলার গলাচিপা থানার চরবিশ্বাস গ্রামের জলিল পেধার ছেলে ও বাল্কগেটের সুকানি মিজান পেধা (৪২), একই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে শ্রমিক বাদল হাওলাদার (৫০), আব্দুল মোতালেবের ছেলে ফরহাদ হাওলাদার (২৩) ও চান মিয়া মুন্সির ছেলে রাকিব (২০)।

গেলো বুধবার দিনগত রাতে চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ডাকাতরা এ সময় বাল্কহেডে থাকা ৪শ’ লিটারের দুটি তেলের ড্রাম, দামি কাচি ও নোঙ্গরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পরে আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন। 

গতকাল বৃহস্পতিবার ৭ জানুয়ারি দুপুরে বাল্কহেডের সুকানি মিজান পেধা জানান, তারা বুধবার দিন বালিবাহী বাল্কহেড নিয়ে পটুয়াখালী থেকে চাঁদপুরের উদ্দেশে রওয়ানা দেন। রাত ৯ টার দিকে তারা চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় আসলে ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ইঞ্জিনচালিত ট্রলারে করে তাদের বাল্কহেডকে উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে তারা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দেখিয়ে তাদেরকে মেরে রক্তাক্ত জখম করে।

তিনি আরও জানান, ডাকাতরা বাল্কহেডে থাকা  চারশ লিটারের দুটি তেলের ড্রাম, দামি কাচি ও নোঙ্গরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি।

জেবি

RTV Drama
RTVPLUS