• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

উদ্বোধনের পর মসজিদের রাস্তা বন্ধ করার অভিযোগ

কালিয়াকৈর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১৪:০২
অভিযোগ×রাজশাহী×দক্ষিণপাড়া×বায়তুল×বাংলাদেশ×
আরটিভি নিউজ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাথালিয়া উদ্বোধনের পর জাথালিয়া দক্ষিণপাড়া বায়তুল নূরে জামে মসজিদের রাস্তা বন্ধ করার অভিযোগ উঠেছে গিয়াস উদ্দিন, সোরহাব আলী মাস্টার, চানঁ মিয়া ও সোহেল রানার বিরুদ্ধে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জাথালিয়া এলাকায় আমতলী বাজার থেকে সিঙ্গাপুর পাকা রাস্তা দক্ষিণ জাথালিয়া হইতে দক্ষিণপাড়া বায়তুল নূরে জামে মসজিদ পর্যন্ত আড়াই লাখ টাকা ব্যয়ে পাঁচশত মিটার কাঁচা রাস্তাটি বুধবার ইট সলিং করার জন্য গাজীপুর জেলা পরিষদের মাধ্যমে উদ্বোধন করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে ওই এলাকার জমিদাতারা রাস্তার ওপর খুঁটি দিয়ে রাস্তাটি বন্ধ করে দেন। এতে করে ওই রাস্তা দিয়ে মজিদচালা, পুড়াচালা জাথালিয়া দক্ষিণপাড়াসহ বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ চলাচলে ব্যাহত হচ্ছে।

অটোচালক ইব্রাহিম জানান, আমরা দীর্ঘদিন ধরে এ রাস্তা দিয়ে চলাচল করে আসছি। হঠাৎ করে রাস্তা বন্ধ করে দেওয়ায় আমরা খুব বিপদে আছি।

জমিদাতা মো. সোরহাব আলী মাস্টার জানান, আমার ব্যক্তিগত জমি দিয়ে রাস্তা নিয়েছে। উদ্বোধন করেছে আমাদের বলা হয়নি। তাই আমি রাস্তা বন্ধ করে দিয়েছি।

গাজীপুর জেলা পরিষদ সদস্য মো. নাসির উদ্দিন সরকার আরটিভি জানান, এলাকার জনগণের জন্য কাঁচা রাস্তাটি ইটসলিং করে দেওয়া হচ্ছে। কতিপয় লোক বন্ধ করেছে। তাদের সঙ্গে আলাপ-আলোচনা করে দ্রুত রাস্তার কাজ আরম্ভ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
মিয়ানমারের কারাগার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি
শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম সাংবাদিকদের
X
Fresh