• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গুজব ছড়ানোতে বিএনপি পিএইচডি করা: জন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১১:২৫
গুজব×বিএনপি×আতঙ্ক×মিথ্যাচার×দেশ×
আরটিভি নিউজ

দেশে গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে বিএনপি জামাত সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপি গুজব ছড়ানোতে পিএসডি করা। এরা দেশকে অস্থিতিশীল করতে দেশে ও বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের যৌথসভায় এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সাবেক সফল বাণিজ্যমন্ত্রী মরহুম জননেতা আব্দুল জলিলের সুযোগ্য পুত্র এবং নওগাঁ সদর-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

তিনি আরও বলেন, বিএনপির একটি মহল দেশের ভীতরে এবং দেশের বাহিরে গুজব আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে। এমন মিথ্যাচার করে বিএনপি জনগণের কাছে তাদের আস্থা কমিয়ে ফেলেছে। তদের কথা জনগণ এখন বিশ্বাস করে না।

এম পি বলেন, বিএনপি প্রতিটি বিষয় নিয়ে মিথ্যাচারের মাধ্যমে অপপ্রচারে লিপ্ত থাকে। তারা জনগণের কাছে নিজেদের আস্থা হারিয়ে ফেলেছে। তাদের কথাগুলো জনগণের মনে এখন গুজব আতঙ্ক সৃষ্টি করে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সম্মোহনী নেতৃত্বে মাধ্যমে দেশের অসাধারণ উন্নয়ন ও অর্জনের মধ্য দিয়ে সকলের বিপুল সম্ভাবনার দরজা খুলে দিয়েছেন বলে মন্তব্য করেন দেশের সর্বোকনিষ্ঠ এই সংসদ সদস্য ।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ বকুলসহ জেলা উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
X
Fresh