• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জননিরাপত্তা রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক তৎপর: স্বরাষ্ট্রমন্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২১, ১৭:৫৬
স্বরাষ্ট×প্রধানমন্ত্রী×জননেত্রী×ব্যাপক×বাংলাদেশ×
আরটিভি নিউজ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জননিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাদের ব্যাপক তৎপরতা অব্যাহত রেখেছে।এরই ধারাবাহিকতায় সন্ত্রাস জঙ্গিবাদ, জলদস্যু দমন, প্রশ্নপত্র ফাঁস বন্ধসহ সকল ধরনের অপরাধ দমনে র‌্যাব, পুলিশসহ সংশ্লিষ্ট সকল আইনশৃঙ্খলা বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

তাদের তৎপরতার ফলেই দেশ থেকে সন্ত্রাস জঙ্গিবাদ দমন হওয়ায় এই অপশক্তি আর মাথা চাড়া দেয়ার সামর্থ রাখে না। এ কারণেই দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, র‌্যাব শুধু আইনশৃঙ্খলা রক্ষাই করে না আর্তমানবতার সেবায়ও নিয়োজিত রয়েছে।তারই একটি অনন্য দৃষ্টান্ত শীতবস্ত্র বিতরণ। এ সময় তিনি গাইবান্ধার চরাঞ্চলে নৌ ডাকাতি প্রতিরোধের জন্য গাইবান্ধার বালাসীঘাট নৌ-পুলিশ থানা স্থাপনের আশ্বাস দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-১৩ রংপুরের উদ্যোগে র‌্যাব সেবা সপ্তাহ কর্মসূচির আওতায় বৃহস্পতিবার গাইবান্ধার বালাসীঘাট এলাকায় ফুলছড়ি ও সাঘাটা উপজেলার চরাঞ্চলের দুঃস্থ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, রংপুর রেঞ্জের ডিআইজি দেবাশীষ ভট্টাচার্য, জেলা প্রশাসক মো. আবদুল মতিন, র‌্যাবের উপ-মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-১৩ রংপুরের উদ্যোগে র‌্যাব সেবাসপ্তাহ ২০২১ কর্মসূচির আওতায় তিস্তা, ব্রহ্মপুত্র, যমুনাবেষ্টিত চরাঞ্চলের আট হাজার দুঃস্থ মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
X
Fresh