logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত মিস্ত্রি

নারায়ণগঞ্জ×ফতুল্লা×প্রকেটশান×দোকান×বাংলাদেশ×
ফাইল ছবি
নারায়ণগঞ্জের ফতুল্লার বিলাশ নগর এলাকায় সেফইট ফার্স্ট ফায়ার প্রটেকশন নামের একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রফিকুল উল্লাহ নামে এক মিস্ত্রি ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত রফিকুল উল্লাহ  (৫৫) লক্ষ্মীপুর সদর উপজেলার টুনচর গ্রামের মোমিন উল্লাহর ছেলে।  প্রত্যক্ষদর্শীরা জানান, এই দোকানে অগ্নিনির্বাপক যন্ত্র ও গ্যাস সিলিন্ডার রিফিলিং করা হতো। দুপুরে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় ঘটনাস্থলেই নিহত হন গ্যাস সিলিন্ডারের দোকানে কর্মরত মিস্ত্রি রফিকুল উল্লাহ। এর আগেও এই দোকানে দুইবার বিস্ফোরণ হয়েছে বলে জানান এলাকাবাসী।

ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক দেবাশীষ সাহা আরটিভি নিউজকে জানান, ওই দোকানের সিলিন্ডারে যে কার্বনডাই অক্সাইড রাখা হয়েছিল, তা অনেক পুরাতন। রিফিলিং করতে গিয়ে গ্যাসের প্রেশারে এই বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরিত হয়ে  সিলিন্ডারের টুকরো  মাথায় আঘাত করলে মিস্ত্রি নিহত হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।

জেবি

RTV Drama
RTVPLUS