• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কন্যা সন্তান জন্ম হলেই উপহার

টাঙ্গাইল(দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২১, ১৫:৩৪
কন্যা সন্তান জন্ম হলে উপহার পৌঁছে দিচ্ছে পুলিশ কর্মকর্তা 
ছবি: সংগৃহীত

কন্যা সন্তান বোঝা নয় আশীর্বাদ, কন্যা সন্তান আল্লাহর শ্রেষ্ঠ পুরস্কার। কন্যা সন্তান জন্ম হলে ফোন করুন উপহার পৌঁছে যাবে সাথে সাথেই, এ ধরনের ফেস্টুন টানিয়ে রেখেছে টাঙ্গাইল কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোশারফ হোসেন।

টাঙ্গাইল জেলা সংবাদ এর ক্রিয়েটর নওশাদ রানা সানভী বলেন, আমি কাগমারী পুলিশ ফাঁড়িতে যাই একটি কাজে সেখানে ফাঁড়ির ইনর্চাজ এর রুমে প্রবেশ করেই দেখি ফেস্টুন। ফেস্টুনের লেখা দেখে খুব ভালো লাগলে তা মোবাইল দিয়ে ছবি তুলে গ্রুপে পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয়। হাজার হাজার লাইক কমেন্ট শেয়ার হয়। সাথে সাথেই মোশারফ হোসেনের ফোনে ফোন আসতেই থাকে বিভিন্ন জেলা ও দেশের বাইরে থেকেও। তাকে অনেকেই সাধু বাদ জানান এবং টাঙ্গাইল থেকে অনেকে উৎসাহী হয়ে তাকে ফোন করে ঠিকানা দেন।

উপহারপ্রাপ্ত মাসুদা খাতুন বলেন, কন্যা সন্তান জন্ম হলেই পাবেন পুরস্কার- ফেসবুকে পুলিশ কর্মকর্তার এমন স্ট্যাটাস দেখে আমি পুরস্কার নিতে এসেছি। আমি পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। আমার প্রথম কন্যা সন্তান হয়েছে। কন্যা সন্তান হওয়ায় আমি ও আমার স্বামীও খুবই খুশি।

গোলাম রাব্বানী রাসেল বলেন, আমি দুইটি কন্যা সন্তানের বাবা। আমি খুবই খুশি। আর পুলিশ কর্মকর্তার উপহার পেয়ে আনন্দিত।

সুমাইয়া আক্তার সাথী বলেন, আমি উপহার পেয়ে খুবই আনন্দিত।

টাঙ্গাইল কাগমারী পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো. মোশারফ হোসেন
বলেন, আমি গ্রাম এলাকায় লক্ষ্য করেছি কন্যী সন্তান হলে অনেকে মন খারাপ করে। তাদের উৎসাহিত করা এবং তাদের বুঝাতে ছেলে মেয়ে সবাই সমান। মেয়েরা শিক্ষা এবং কর্ম জীবনে অনেকে এগিয়ে আছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
X
Fresh