• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ওসি প্রদীপের মামলার তদন্ত প্রতিবেদন জমার দিন পিছিয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২১, ১৮:৪৯
মামলা×আইনজীবী×প্রদীপ×সতর্কতা×বাংলাদেশ×
ফাইল ছবি

চট্টগ্রামে দুদকের করা মামলায় টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে করা অবৈধ সম্পদ অর্জনের মামলায় তদন্ত প্রতিবেদন জমা পিছিয়েছে। আজ বুধবার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমনের আদালতে শুনানির দিন ধার্য ছিলো।

এদিন দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দিতে পারেনি দুদক। এ সময় দুর্নীতি দমন কমিশন তদন্ত প্রতিবেদন জমা দিতে সময় প্রার্থনা করে। পাশাপাশি আসামিপক্ষ ও জামিন আবেদন করে।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মাহমুদুল হক মাহমুদ আরটিভি নিউজকে জানান, মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় সতর্কতার সঙ্গে মামলার তদন্ত করা হচ্ছে। তাই প্রতিবেদন দিতে কিছুটা সময় লাগছে।

তিনি আরও জানান, যেহেতু দুদক থেকে কোনও প্রতিবেদন আসেনি। তাই প্রদীপকে আজকে আদালতে হাজির করা হয়নি।

পরবর্তীতে আসামিপক্ষের থেকে প্রদীপের জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। এর প্রেক্ষিতে আদালত আগামী ১০ জানুয়ারি শুনানির দিন ধার্য করেন।

গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এ বাদী হয়ে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন। মামলার এজাহারে বলা হয়, প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকীর বিরুদ্ধে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন এবং ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জন করেছেন বলে অভিযোগ আনা হয়। ২০১৮ সালে প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তদন্ত শুরু করে দুদক।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
X
Fresh