logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে প্রতিপক্ষের কর্মীদের মারধরের অভিযোগ

কুষ্টিয়া×মিরপুর×হত্যা×মারধর×হামলা×
ফাইল ছবি
কুষ্টিয়ার মিরপুরে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে কর্মীদের মারধর, হামলা, পোস্টার ছেঁড়া, প্রচারণায় বাধা দেওয়াসহ জীবননাশের হুমকির অভিযোগ এনে সতন্ত্র মেয়র প্রার্থী আরিফুল ইসলাম আরিফ সংবাদ সম্মেলন করেছেন।

আরিফুল ইসলাম স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মোবাইল ফোন প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। মিরপুর শহরে নিজের কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

অভিযোগ করে তিনি বলেন, প্রতীক বরাদ্দের আগের দিন থেকেই আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান মেয়র এনামুল হক তার কর্মী সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছেন। প্রচারণায় বাধা দেওয়া ও কর্মীদের মারধর করেছে। তার পোস্টার ছিঁড়ে দিয়েছে। সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে হত্যার হুমকিও দেয়া হয়েছে। এখন তিনি প্রচারণায় যেতে পারছেন না।

এসব বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা আরটিভি নিউজকে বলেন, অভিযোগের বিষয়ে আমরা শুনেছি। ঘটনাস্থল ঘুরে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। স্বতন্ত্রসহ আওয়ামী লীগ ও বিএনপির মোট তিনজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেবি

RTV Drama
RTVPLUS