logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

মানিকগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

হত্যা×মানিকগঞ্জ×উপজেলা×গ্রাম×বাংলাদেশ×
ফাইল ছবি
মানিকগঞ্জ সদর উপজেলার রাজনগর গ্রামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার দুপুরে নিহতের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক শনিরাম মালো (৩২) ওই গ্রামের মৃত হরিদাস মালোর ছোট ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ জেলা শহরের লক্ষ্মীমণ্ডপ এলাকার একটি মিষ্টির দোকানে কাজ করতেন শনিরাম। ছয় বছর আগে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছরের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে তিনি বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন।

আজ বুধবার সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি ক্ষেতে শনিরামের রক্তাক্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে বেলা ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ভাতিজা বিকাশ মালো বলেন, গতকাল মঙ্গলবার রাত ১০দিকে তার চাচা (শনিরাম) রাতের খাবার না খেয়েই ঘরে ঘুমাতে যান। রাত দুইটার দিকে ঘরের দরজা বাইরে থেকে আটকানো (ছিকল) ছিল। কিন্তু সেসময় ঘরের ভেতর তার চাচা ছিলেন না। সকালে খোঁজাখুঁজির একপর্যায়ে তারা ঘটনাস্থল শনিরামের মরদেহ পড়ে থাকার খবর পান।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ এরফান আনছারী বলেন, মরদেহের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের মারাত্মক ক্ষত রয়েছে। তার দুই হাতেরই কব্জিতে বেশ কাটা রয়েছে।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা।

তিনি বলেন, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওই যুবককে হত্যা করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে হত্যার রহস্য উদঘাটন জানা যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

জেবি

RTV Drama
RTVPLUS