logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

নিখোঁজের এক মাস পর নারীর মরদেহ উদ্ধার

ভৈরব×মৃত্যু×কিশোরগঞ্জ×নারী×বাংলাদেশ×
আরটিভি নিউজ
কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের এক মাস পর জহুরা বেগম নামে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে শহরের সাতমুখী বিল থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গেলো সোমবার সকাল দশটার দিকে সাতমুখী বিলের কামাল মিয়া তার মাছের প্রজেক্টে জমে থাকা কুচুরিপানা পরিষ্কার করতে গেলে অজ্ঞাতনামা এক নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয় কাউন্সিলরকে অবহিত করেন কামাল মিয়া। কিন্তু রহস্যজনক কারণে কাউন্সিলরও বিষয়টি পুলিশকে  জানায়নি। অবশেষে গতকাল বিকেল সাড়ে পাঁচটার দিকে কামাল মিয়া ৯৯৯-এ কল দিয়ে ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

এছাড়াও খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) রেজওয়ান দিপু এবং ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন সাংবাদিকদের জানান, আমরা ৯৯৯ থেকে ফোন পেয়ে অর্ধগলিত অবস্থায় এক বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে খবর পেয়ে শহরের দড়ি চণ্ডিবেড় এলাকা থেকে মমতা বেগম নামে এক মেয়ে তার মা বলে জহুরা বেগমের মরদেহটিকে শনাক্ত করেন।

ওসি আরও জানান, গেলো ২ ডিসেম্বর মমতার মা বাড়ি থেকে নিখোঁজ হন। এ ব্যাপারে ডিসেম্বর মাসের ৬ তারিখে থানায় একটি মিসিং ডায়েরি করেন।

এছাড়াও মৃত্যুর কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জের সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। তবে, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

RTV Drama
RTVPLUS