logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২১, ১৯:৫৬

নিরুপায় হয়ে ছেলেকে পুলিশে দিলেন বৃদ্ধ বাবা

মা×ভুক্তভোগী×পুলিশ×হানিফ×বাংলাদেশ×
আরটিভি নিউজ

গাজীপুরের কালিয়াকৈরে খুন-জখমসহ নানা হুমকিদাতা মাদকাসক্ত ছেলেকে অবশেষে আজ সোমবার রাতে পুলিশের দিলেন তার ৭০ বছরের বৃদ্ধ বাবা। পরে পুলিশ ওইদিন রাতেই মাদকাসক্ত ছেলেকে আটক করে তাকে রিহাবে পাঠিয়েছে।

আটককৃত হলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সৈয়দপুর স্কুলপড়া এলাকার আমির আলীর ছেলে হানিফ আলী (৩৪)।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হানিফ আলী দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। পরে হানিফ আলী তার বৃদ্ধ বাবা আমির আলীর কাছে বিভিন্ন অজুহাতে টাকা দাবি করে। টাকা না দিলে মাঝে মধ্যেই তারা বাবা আমির আলীর সঙ্গে ঝগড়া-বিবাদ করে।

অকথ্য ভাষায় গালি-গালাজ করে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে। দীর্ঘদিন যাবত বিভিন্ন ধরনের খারাপ ছেলেদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েন। মাদকের টাকা দিতে অস্বীকার করলে বিভিন্ন সময় তার বৃদ্ধ বাবাকে খুন জখমের হুমকি দেয় মাদকাসক্ত ছেলে হানিফ।

এমন কি মাদকের টাকা না পেলে বাড়ি-ঘরসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর চালায়। ইতোমধ্যে কয়েকবার সে তার বৃদ্ধ বাবাকে মারার জন্য ধাওয়াসহ বাড়ির বিদ্যুতের মিটার ভেঙে ফেলে। তার আক্রমণ থেকে দৌড়ে প্রাণে বেঁচে গেলেও ভয়ে বিভিন্ন সময় বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে পালিয়ে থাকতে হয়।

এই বিষয়ে স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিদেরকে জানালেও কোনও প্রতীকার হয়নি। মাদকাসক্ত ছেলের হাত থেকে বাঁচতে এলাকাবাসীর সহযোগিতায় অবশেষে সোমবার রাতে তাকে পুলিশে দিয়েছেন বৃদ্ধ বাবা। পরে পুলিশ তাকে আটকের পর স্থানীয় নিউ প্রত্যয় রিহাবে পাঠিছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, মাদকাসক্ত ছেলের বাবার সঙ্গে বসে আলোচনার মাধ্যমে সংশোধন হওয়ার সুযোগ দিয়ে তাকে রিহাবে পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS