logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

মেয়র প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ

বিক্ষোভ×রাজশাহী×পাবনা×পৌরসভা×বাংলাদেশ×
আরটিভি নিউজ
পাবনা জেলা আওয়ামী লীগের রাজনীতিতে প্রভাবশালী অনুপ্রবেশকারীর নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে এবং পাবনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছেন জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার দুপুরে শহরের প্রধান আব্দুল হামিদ সড়কের একাংশ জুড়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের শুরুতে পৌর সদরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে জড়ো হন নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বাবুর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মাস্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,  প্রচার সম্পাদক কামিল হোসেন, অর্থ সম্পাদক আব্দুল হান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারোফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন  ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, আসন্ন পাবনা পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ১০ জন প্রার্থী একত্রিতভাবে যুবলীগ নেতা শরীফ উদ্দিন প্রধানকে সমর্থন দিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জোরালো আবেদন জানান। অথচ এক প্রভাবশালী অনুপ্রবেশকারী তার পছন্দের প্রার্থী জেলা যুবলীগের  আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির পক্ষে তদবির করে তাকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী করেছেন। অবিলম্বে বিক্ষোভকারীরা দলীয় প্রার্থী পরিবর্তনের দাবি জানান।

প্রসঙ্গত, আসন্ন পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে জেলা যুবলীগের আহ্বায়ক  আলী মর্তুজা বিশ্বাস সনি।

জেবি

RTV Drama
RTVPLUS