logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

In Madaripur, 5 people including women were injured in the attack of the opponent due to the previous hostility
মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহতদের হাসপাতালে নেয়া হচ্ছে
মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত হয়েছে অন্তত ৫ জন। সোমবার রাত ৮টার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- ওই এলাকার সেলিম আকনের ছেলে হাফিজ আকন (২৮), সালাম আকনের স্ত্রী হাসি বেগম (৪৮), সালাম আকনের ছেলে কামরুল আকন (২১), সালাম আকনের মেয়ে সাথী আক্তার (২৫) ও খালেক আকনের ছেলে নাজমুল আকন (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকায় আধিপত্য নিয়ে হাফিজ আকনের সাথে রানা মাতুব্বরের বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে রানা মাতুব্বর তার সমর্থকদের সহযোগিতায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাফিজ আকনের বাড়িতে হামলা চালায়। এ সময় দুই নারীসহ ৫ জনকে কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আহতদের মধ্যে হাফিজ আকনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।
পি
 

RTV Drama
RTVPLUS