logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জুনিয়রদের নাম আগে ঘোষণা, তুলকালাম ছাত্রলীগের অনুষ্ঠানে

জুনিয়রদের নাম আগে ঘোষণা, তুলকালাম ছাত্রলীগের অনুষ্ঠানে
ছবি: সংগৃহীত
মাইকে জুনিয়র ছাত্রলীগ নেতাদের নাম আগে ঘোষণা দেয়ার জেরে মাদারীপুরের কালকিনি উপজেলায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে চেয়ার ছোড়াছুড়ির ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

আজ সোমবার (৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালকিনি উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে সোমবার সকালে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে স্থানীয় সার্কিট হাউজ চত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান খানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বিএম জুবায়ের হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতে সিনিয়র ছাত্রলীগ নেতাদের নাম আগে মাইকে ঘোষণা না দিয়ে জুনিয়র ছাত্রলীগ নেতাদের নাম ঘোষণা দেয়া হয়। এর জেরে ছাত্রলীগের একাংশ ক্ষিপ্ত হয়ে তখনই চেয়ার ছোড়াছুড়ি এবং ভাঙচুর করে।

পরে উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক ও বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

কালকিনি থানার ওসি মো. নাসিরউদ্দিন মৃধা বলেন, অনুষ্ঠানে সিনিয়র-জুনিয়রের নাম আগে পরে ঘোষণা নিয়ে নিজেরদের মধ্যে ঘটনাটি ঘটে। তবে পরে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এসএস

RTV Drama
RTVPLUS