• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় পতাকার আদলে সাজানো নৌকা ভাসলো পদ্মায় 

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২১, ১৯:০৩
ভাসালো×জেলা×প্রশাসক×নৌকা×বাংলাদেশ×
আরটিভি নিউজ

‘জেলা প্রশাসকের উদ্ভাবন জেলে নৌকায় পর্যটন’ এই স্লোগানে মাদারীপুরের জেলা প্রশাসকের সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে পদ্মা নদীতে জাতীয় পতাকার আদলে লাল ও সবুজ রঙে বিশেষভাবে স্থানীয় জেলেদের নৌকাগুলোকে সাজিয়ে পদ্মা নদীতে ভাসানো হলো।

পদ্মা সেতুসহ নদীবেষ্টিত সরকারের মেগা প্রকল্পের উন্নয়ন দেখতে আসা পর্যটকদের সুবিধার্থে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ফেরিঘাট এলাকায় আজ সোমবার সকালে প্রধান অতিথি থেকে পর্যটকদের জন্য বিশেষ এই নৌ-ঘাটটি উদ্বোধন করেন জাতীয় সংসদের চিপ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নিজস্ব অর্থায়নে করা পদ্মা সেতুসহ সরকারের মেগা প্রকল্পগুলো দেখতে যে সমস্ত পর্যটকরা শিবচরে আসবে তাদের সেবা করা, খাবার ব্যবস্থা করাসহ সকল ধরনের সুযোগ-সুবিধা দেয়া আমাদের দায়িত্ব।

মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন আরটিভি নিউজকে বলেন, নদী পথে পর্যটকদের ঘুরে দেখার সেরকম কোনও ব্যবস্থা ছিলো না । জেলা প্রশাসকের উদ্ভাবক, জেলে নৌকায় পর্যটন‘এই স্লোগান সামনে রেখে স্থানীয় জেলেদের চারটি নৌকা দিয়ে আজ আমাদের ক্ষুদ্র এই আয়োজনের উদ্বোধন করা হলো। আগামীতে এ কাজে আরও ভালো সুযোগ-সুবিধা দেব।

আসাদুজ্জামানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপপ্রবাহ বইছে চার জেলায়, বাড়বে অস্বস্তি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
যে ৪ জেলায় তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
X
Fresh