• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সীতাকুণ্ডে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২১, ১১:৪০
Two motorcyclists were killed in a road accident in Sitakunda
সীতাকুণ্ডে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকার শাহ আমানত ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোঃ আারাফাত (২২) ও মোঃ সুরত আলম (২৩)। তাদের বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার বোরজনিয়া টাইম বাজার এলাকায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে।

জানা যায়, কক্সবাজার থেকে মোটরসাইকেলযোগে দুই যুবক কুমিল্লা বেড়াতে যায়। ফেরার পথে ভাটিয়ারীতে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। এসময় মোটরসাইকেলটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই রুহুল আমিন ও ফৌজদারহাট ফাঁড়ির এসআই ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করেন।

এ ব্যাপারে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই রুহুল আমিন আরটিভি নিউজকে বলেন, কুমিল্লা থেকে ওই দুই যুবক মোটরসাইকেলযোগে কক্সবাজারের উদ্দেশে যাওয়ার পথে ভাটিয়ারীতে দুর্ঘটনায় পতিত হয়। তাদেরকে কোন গাড়ি চাপা দিয়েছে তা জানা যায়নি। আমরা লাশদুটি ও একটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়েছি। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
X
Fresh