• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রীর আত্মহত্যা

ইবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২১, ২৩:৫১
EB student commits suicide by hanging herself
গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রীর আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফাবিহা সুহা নামের এক ছাত্রী। শনিবার আনুমানিক বিকেল ৫টার দিকে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুহা। সে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার বাবা ও মায়ের সাথে মনোমালিন্যর ঘটনা ঘটে সুহার। এরই জের ধরে আজ সুহার পরিবারের সদস্যরা বাড়িতে না থাকায় অভিমান করে গলায় ফাঁস দেয়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হবে। আর ঘটনাস্থল থেকে সুহার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, সংবাদটি জানার পর আমাদের দুই শিক্ষক ঘটনাস্থলে গিয়েছিল। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই সে আত্মহত্যা করেছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
X
Fresh