logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

থার্টিফার্স্ট নাইটের নাচানাচি শেষ হলো কোপাকুপিতে

নাচানাচি×কোপাকুপি×অনুষ্ঠান×চুয়াডাঙ্গা×বাংলাদেশ
ফাইল ছবি

চুয়াডাঙ্গা শহরে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে পিকনিকের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় দুজন যুবক গুরুতর জখম হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে শহরের ইসলামপাড়া বটতলায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন, ওই এলাকার মৃত আবদুল আজিজের ছেলে পারভেজ (২০) ও টগর হোসেনের ছেলে জিসান হোসেন (১৮)। এ ঘটনায় অভিযুক্ত রাজন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, থার্টিফার্স্ট নাইট উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতে ইসলামপাড়া বটতলা এলাকায় কতিপয় যুবক পিকনিকের আয়োজন করে। বক্সে গান বাজিয়ে চলছিল নাচানাচি। একপর্যায়ে নিজেদের মধ্যে আকস্মিক বাকবিতণ্ডা শুরু হয়।

জখম জিসান বলেন, ‘বাগবিতণ্ডার বিষয়টি মীমাংসা হওয়ার পর সেখানেই দাঁড়িয়ে ছিলাম। সেসময় ইসলামপাড়ার কবির, সজিব, মাহফুজ, রাজা, হাসিব, রাজনসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হঠাৎ হামলা চালায়। তারা এলোপাতাড়ি কোপাতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুরুতর জখম পারভেজ ও জিসানের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। সঙ্কটাপন্ন অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে পারভেজকে মাইক্রোবাসে করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে জিসানকেও হাসপাতালে নেয়া হয়।

তাদের মধ্যে পারভেজের পিঠ ও ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তার হাতের কয়েকটি আঙুলও কেটে পড়ে গেছে। জিসানের পিঠে ও মাথায় জখম হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. শাকিল আর সালাম আরটিভি নিউজকে বলেন, দুজনেরই পিঠে একাধিক জখম রয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান আরটিভি নিউজকে জানান, পিকনিকের নাচানাচির সময় নিজেদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাতেই রাজন নামের এক যুবককে আটক করা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS