• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের ১৮ দিনের মাথায় প্রেমিকের সঙ্গে উধাও ইতি

আরটিভি নিউজ

  ৩১ ডিসেম্বর ২০২০, ১৬:৩২
প্রেমিক×ইতি×বরগুনা×তালতলি×বাংলাদেশ×
প্রতিকী ছবি

বরগুনার তালতলীতে বিয়ের ১৮ দিন পর প্রেমিকের সঙ্গে পালিয়েছেন ইতি নামের এক নববধূ। গেলো মঙ্গলবার রাতে উপজেলার মালিপাড়ার শ্বশুরবাড়ি থেকে রাতের আঁধারে পালিয়ে যান তিনি।

জানা যায়, গেলো ১২ ডিসেম্বর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়।

বিয়ের পরও ইতি আগের প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে কথা চালিয়ে যাচ্ছিলেন। এরই ধারাবাহিকতায় গেলো মঙ্গলবার রাতে টয়লেটে যাবার কথা বলে ইতি রানী বাইরে বের হয়ে যান। অনেক পরেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের ম্যাসেজের সূত্র ধরে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন ইতি। রাত ১১টার দিকে প্রেমিক ম্যাসেজ করে তার আসার কথা জানিয়েছেন।

পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান ইতি। এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে থানায় জিডি করেছেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
বাংলাদেশের সঙ্গে সাংস্কৃতিক বিনিময় বৃদ্ধির আহ্বান জানালেন চীনের কালচারাল কাউন্সিলর 
X
Fresh