• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর ওড়না পরা সেই বৃদ্ধ পেলেন ভাত-কাপড়

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী,  আরটিভি নিউজ

  ৩১ ডিসেম্বর ২০২০, ১২:৪৭
বরিশাল×স্ত্রী×স্বামী×দম্পতি×বাংলাদেশ
আরটিভি নিউজ

পটুয়াখালীর সদর উপজেলার বহালগাছিয়া এলাকার এক ভিক্ষুক দম্পত্তির ঘরে এক মাসের খাদ্যসামগ্রী, নতুন কাপড় ও শীতের গরম পোষাকসহ হাজির হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী।

গেলো মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই বিশেষ সহায়তা নিয়ে হাজির হন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহিন মাহমুদ, সমাজসেবা অফিসার মো. হেমায়েত উদ্দিন, পটুয়াখালী ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক হাসিবুর রহমান।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ওই দম্পতির ঘরে দুটি শাড়ি, দুটি লুঙ্গি, দুটি গামছা, দুটি জ্যাকেট, ২০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি চিনি, দুই কেজি তেল, চার কেজি চিড়া, দুই কেজি লবণ ও এক কেজি নুডলস পৌঁছে দেন।

পরনের কাপড় না থাকায় স্ত্রীর ওড়না পড়ে থাকার খবর পেয়ে সেখানে ছুটে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী। পরে ওই দম্পতির হাতে পৌঁছে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা।

এ সময় আনন্দে কেঁদে ফেলেন ওই দম্পতি মো. সুলতান আহমেদ (৮০) ও তার স্ত্রী সকিনা বেগম (৭৫)। সদর উপজেলার আউলিয়াপুর এলাকার মোছলেম ডাক্তারের একমাত্র ছেলে সুলতান আহমেদ।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী জানান, এ দম্পতিকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সুবিধা প্রদান এবং সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ভাতা প্রদান করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
বাংলাদেশের সঙ্গে সাংস্কৃতিক বিনিময় বৃদ্ধির আহ্বান জানালেন চীনের কালচারাল কাউন্সিলর 
X
Fresh