• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভাইয়ের স্ত্রীর গোসলের ভিডিও ধারণ করে ধর্ষণ 

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ ডিসেম্বর ২০২০, ১০:০৫
Rape containing video of cousin's wife taking a bath
প্রতীকী ছবি

নেত্রকোনার সদর উপজেলায় গৃহবধূকে (২৮) জোর করে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করে এক যুবক। এরপরে ওই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) এ ঘটনায় রাতে পুলিশ নিজ গ্রাম থেকে ওই যুবককে আটক করে। পরে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

আটককৃত ওই যুবকের নাম বিশ্বজিত খান (৩২)। তিনি সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তিনি পেশায় চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

পুলিশ সূত্রে জানা যায়, বিশ্বজিতের চাচাতো ভাইয়ের স্ত্রী ওই গৃহবধূ। তাদের বাড়ি পাশাপাশি। ২০১৬ সালে ওই গৃহবধূ বাথরুমে গোসল করতে গেলে বিশ্বজিত কৌশলে তার নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখে। এরপরে তিনি তা গৃহবধূকে দেখিয়ে ও তা নেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে। ওই ধর্ষণের ভিডিও বিশ্বজিত মোবাইল ফোনে ধারণ করেন। এরপর বিভিন্ন সময় ভয় ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলেন।

সম্প্রতি ওই নারীকে কুপ্রস্তাব দেন বিশ্বজিত। তাতে রাজি না হওয়ায় ওই ভিডিও তার স্বামীর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে দেয়। এ ঘটনা নিয়ে গত সপ্তাহে ওই নারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গত সোমবার (২৮ ডিসেম্বর) পুলিশ বিষয়টি তদন্ত করে রাতে মডেল থানার এসআই আসাদুল ইসলামের নেতৃত্বে বিশ্বজিতকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোনে ওই ভিডিওটি পাওয়া যায়। পরে মঙ্গলবার বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় বিশ্বজিতকে গ্রেপ্তার দেখানো হয়।

নেত্রকোনা মডেল থানার এসআই আসাদুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া বিশ্বজিতকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরও পড়ুন...
মায়ের ভেজা কাপড় শুকাতে গিয়ে ধর্ষণের শিকার
প্রেমিকের টালবাহানায় দ্বিতিয়বারের মতো অনশনে বসলেন প্রেমিকা
তিন সন্তানের মাকে পেতে আদালতে দুই স্বামী
প্রেমের কথা জানাজানি হওয়ায় মৃত্যুকে বেছে নিলো তরুণী

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
X
Fresh