• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের টালবাহানায় দ্বিতিয়বারের মতো অনশনে বসলেন প্রেমিকা

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ ডিসেম্বর ২০২০, ১৩:৫১
শালিস×জামালপুর×আলম×অনশন×বাংলাদেশ×
ছবি সংগৃহীত

জামালপুর সদরে নাজমুল আলম নামে এক যুবকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন এক তরুণী। নাজমুলের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম। ২০ দিন আগে প্রথমবার তিনি অনশন করলে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা হয়। এরপরও বিয়ে না হওয়ায় গতকাল সোমবার সকাল থেকে দ্বিতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে অবস্থান নেন তরুণী।

অভিযুক্ত নাজমুল আলম ওই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা মোড়ের আশরাফুল আলমের ছেলে। ওই তরুণীর বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাড়ভাঙা গ্রামে। অনশনরত তরুণী জানান, নাজমুলের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম। সম্পর্ক গভীর হলে নাজমুলকে বিয়ের কথা বলেন তিনি। নাজমুল প্রথমে নানা টালবাহানা করলেও একপর্যায়ে বিয়ে করতে অস্বীকার করেন।

এমনকি তার পরিবারের সদস্যরা মেয়েকে বিভিন্ন হুমকিও দেয়। এ কারণে আট ডিসেম্বর তার বাড়িতে গিয়ে অনশন করেন ভুক্তভোগী তরুণী। ওই সময় স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় নারায়ণপুর তদন্তকেন্দ্রে অভিযোগ করেন তিনি। পরে পুলিশ উভয়পক্ষকে ডেকে মীমাংসা করে দেয়। এরপর ২০ দিন পার হলেও বিয়ে না হওয়ায় গতকাল সোমবার সকালে ফের নাজমুলের বাড়িতে উপস্থিত হন তার প্রেমিকা। এরপর থেকে বিয়ের দাবিতে সেখানেই অনশন করেছেন তিনি। শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আগে আমি একটি সালিস বসিয়ে মীমাংসা করেছিলাম। গতকালকের বিষয়ে আমি কিছু জানি না।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি নেই : যুক্তরাষ্ট্র
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই 
অষ্টম শ্রেণি পাসেই ব্র্যাকে চাকরির সুযোগ
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
X
Fresh