• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইমোতে প্রেম-বিয়ে, ১১ লাখ টাকা নিয়ে লাপাত্তা

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ২৯ ডিসেম্বর ২০২০, ১১:০১
The accused youth Saiful Khan Shamim alias Jumman Khan with the police
পুলিশের সঙ্গে অভিযুক্ত যুবক সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান

আমেরিকা প্রবাসী পরিচয় দিয়ে ইমো অ্যাপের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। এরপর অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে গ্রেপ্তার করেছে রাজশাহীর পবা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান (৪০) মাদারীপুর জেলার কালকিনি উপজেলার খাসের হাটের বজরুসার গ্রামের আজিজুল খান ওরফে আজগর খানের ছেলে। বর্তমানে ঢাকা মহানগরীর মুগদা থানার মুগদাপাড়া ১ নম্বর গলির আসমার বাড়ির ভাড়াটিয়া তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, আমেরিকা প্রবাসী পরিচয় দেন সাইফুল খান শামীম ওরফে জুম্মন খান। বাংলাদেশে স্থায়ীভাবে বসবাসে আগ্রহ প্রকাশ করে ইমু অ্যাপের মাধ্যমে পবা থানার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। এরপরে সাইফুল খান শামীম ভিকটিমকে ইসলামী শরীয়াহ অনুযায়ী গেল জুন মাসে বিয়ে করেন। প্রেমের সম্পর্ক থাকাকালীন ও বিয়ের পর সাইফুল খান ভিকটিমের কাছ থেকে ব্যবসার সমস্যার কথা বলে এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন সময়ে ১১ লাখ ৩৯ হাজার টাকা হাতিয়ে নেন।

ভুক্তভোগী নারী সাইফুল খান শামীমের প্রতারণা বুঝতে পেরে পবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলাটি রুজুর পর রোববার (২৭ ডিসেম্বর) রাতে তাকে রাজধানীর মতিঝিল থানার ফকিরাপুল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনার বিষয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল তার নাম ঠিকানা এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন...
কাঁদছে কালী, ভিডিও ভাইরাল
তিন সন্তানের মাকে পেতে আদালতে দুই স্বামী

জিএম/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
ছাগলে আম গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১
রাজশাহীতে গরমে বাড়ছে ডায়রিয়া রোগী, বেশির ভাগই শিশু
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh