• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ড্রাইভার ধর্ষণ করতে চুল ও হাতে ধরে টান দিতেই চলন্ত বাস থেকে লাফ

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২০, ১৭:৩৬
ধর্ষণ চেষ্টাকারী ড্রাইভার

বাসের ভেতরে যারা তাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছিল তাদের বিচারের দাবি জানিয়েছেন, সুনামগঞ্জের দিরাইয়ের সেই কলেজ ছাত্রী।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট থেকে দিরাইয়ে যাওয়ার পথে চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা করেছিল বাসের চালক ও তার সহযোগী। এ সময় বাস থেকে লাফ দিয়ে পড়ে আত্মরক্ষা করেন তিনি। এরপর স্থানীয়রা উদ্ধার করে রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে তাকে ওই হাসপাতালের নারী ও শিশু সুরক্ষা কেন্দ্র ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সকালে তরুণীকে দেখতে গিয়েছিলেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায়। এ সময় তার সঙ্গে কিছুক্ষণ কথাও বলেন এই চিকিৎসক।

সেই আলাপচারিতার বরাত দিয়ে উপপরিচালক ডা. হিমাংশু আরটিভি নিউজকে বলেন, বুদ্ধিমত্তা ও সাহসিকতার কারণে মেয়েটি রক্ষা পেয়েছে। আমি তার সাহসে মুগ্ধ। মেয়েটি আমাকে জানিয়েছে, বাসের ড্রাইভার তার চুল ও হাত ধরে যখন টেনে ধরেছিলেন তখনই সে বুদ্ধি করে জানালা দিয়ে লাফ দেন।

তিনি আরও বলেন, মেয়েটি হাতে ও মাথায় আঘাত পেয়েছে। তবে আঘাত তেমন গুরুতর নয়। সকালে তার সিটিস্ক্যান করা হয়েছে। সেখানে মারাত্মক কিছু পাওয়া যায়নি। এরপর দুপুরে তাকে ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে। মানসিক কাউন্সিলিং ও নিরাপত্তার জন্য তাকে ওসিসিতে পাঠানো হয়েছে।

দুপুরে ওই তরুণীর দুলাভাই আরটিভির নিউজকে বলেন, তার শ্যালিকার অবস্থা গতকালের চেয়ে ভালো। তার সাথে খারাপ আচরণ করা চালক ও হেলপারের বিচার চাই।

এর আগে শনিবার রাতে ওই কলেজ ছাত্রীর বাবা দিরাই থানায় অজ্ঞাতপরিচয় তিন জনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় রোববার দুপুর তিনটা পর্যন্ত কেউ গ্রেপ্তার না হলেও জড়িত ব্যক্তিদের অল্প সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহনের একটি বাসে দিরাই যাচ্ছিলেন মেয়েটি। তার বাবার ভাষ্য, পৌরসভার সুজানগর এলাকায় বাকি যাত্রীরা নেমে গেলে বাস ফাঁকা হয়ে যায়। এ সময় বাসের চালক ও হেলপার তাকে উত্ত্যক্ত করতে শুরু করে। এক পর্যায়ে দুই জন ধর্ষণের চেষ্টা চালালে আত্মরক্ষায় চলন্ত বাস থেকে লাফ দেন মেয়েটি।

স্থানীয়রা আহত মেয়েটিকে দিরাই হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। শনিবার মধ্যরাতে তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনেরা।

জিএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
ইসলামিয়া চক্ষু হাসপাতালে চাকরির সুযোগ
অস্ত্রোপচারে বের হলো পায়ুপথে ঢুকে পড়া কুঁচিয়া
X
Fresh