logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

আ.লীগের দুই মেয়রপ্রার্থীর সংঘর্ষ থামাতে গিয়ে ওসি আহত

আ.লীগের দুই মেয়রপ্রার্থীর সংঘর্ষ থামাতে গিয়ে ওসি আহত
ফাইল ছবি
ময়মনসিংহের গৌরীপুরে পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ থামাতে গিয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন আহত হয়েছেন। 

গেল শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার উত্তর বাজারে পৌর নির্বাচনের মনোনয়নপ্রাপ্ত মেয়র শফিকুল ইসলাম হবি এবং মনোনয়ন প্রত্যাশী সাদিকুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, পৌর নির্বাচনে আওয়ামী লীগে থেকে মেয়র পদে শফিকুল ইসলাম হবি মনোনয়ন পাওয়ার পর রাত নয়টার দিকে উপজেলার মধ্য বাজার থেকে আনন্দ মিছিল করার প্রস্তুতি নেয়। এদিকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়ায় সাদিকুর রহমানের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে হকিস্টিক, লাঠিসোটা নিয়ে মিছিল করে মধ্য বাজারের দিকে আসলে হারুন পার্কের সামনে দাঁড়িয়ে থাকা পুলিশ সামনে না যাওয়ার জন্য অনুরোধ করে। হবির আনন্দ মিছিল সামনে আসতেই উভয় পক্ষের মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। এক পর্যায়ে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিনের ডান হাতে কুড়ালের কোপ লাগে। পরে আহত অবস্থায় তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, কুড়ালটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। পরবর্তীতে নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এসএস

RTV Drama
RTVPLUS