• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জ্ঞান ফিরে কিশোরী দেখলো প্রেমিকের লাশ ঝুলছে গাছে

আরটিভি নিউজ ডেস্ক

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৮:৪০
After regaining consciousness, the teenager saw, her boyfriend's body hanging, rtv news
ছবি আরটিভি নিউজ

মৌলভীবাজারের কুলাউড়া কর্মধা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী এওলাছড়া পানপুঞ্জির গহীন জঙ্গল থেকে আজ শনিবার দুপুরে শিপন মালাকার (১৭) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এ তরুণ পৃথিমপাশা গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে।

গতকাল শুক্রবার বিকেলে শিপনের সঙ্গে প্রেমের টানে বাড়ি থেকে বের হন স্কুলছাত্রী অ্যানি আক্তার (১৩)। রাতেই ভারতে সীমান্তবর্তী এলাকার নো ম্যানসল্যান্ডে পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে শিপন এবং সেই লাশের পাশে পাহারারত অবস্থায় প্রেমিকাকে পাওয়া যায়। বিষয়টি নিয়ে সমগ্র কুলাউড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৃথিমপাশা ইউনিয়নের সিন্দু মালাকারের ছেলে সিএনজিচালক শিপন মালাকার ও একই ইউনিয়নের কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে আলী আমজাদ স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী অ্যানি আক্তারের সাথে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়াতে ২৫ ডিসেম্বর পলায়ন করার সিদ্ধান্ত নেয়। বিকেলে শিপন অ্যানিকে তার বাড়িতে নিয়ে যায়। সন্ধ্যার দিকে তারা দুজনে ভারতে পলায়নের উদ্দেশে সীমান্তবর্তী এওলাছড়া পুঞ্জির গহীনে চলে যায়। সেখানে তারা অনেক সময় অবস্থান করে।

ঘটনাস্থলে মরদেহ পাহারারত কিশোরী অ্যানি আক্তার জানান, শুক্রবার বিকেলে শিপন আমাকে বাড়ি থেকে নিয়ে যায়। এরপর রাতে এওলাছড়া পানপুঞ্জির গহীন জঙ্গলে অবস্থান করি। একপর্যায়ে রাত প্রায় দুইটায় শিপনের কাছ থেকে পাহাড়ের নিচে আমি ছিটকে পড়ে যাই। তখন থেকে প্রায় তিন ঘণ্টা আমি অজ্ঞান ছিলাম। ভোরে শিপনকে অনেক খোঁজাখুঁজি করি। সকালে তার পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাই। এসময় ঘটনাস্থলে নিজে লাশ পাহারা দেই। আমাদের প্রেমের সম্পর্ক দুই বছরের। সকালে তার ও আমার অভিভাবকদের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, কর্মধা ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক, স্থানীয় ইউপি সদস্য সিলভেস্টার পাঠান, হাজী মাকসুদ আলী, আব্দুল মনাফ প্রমুখ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় মরদেহের পাশে পাহারারত অবস্থায় অ্যানি আক্তার নামের এক কিশোরীকে পাওয়া যায়। কিশোরীকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh