• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যে কারণে স্ত্রীর গায়ে গরমপানি ঢেলে দিলেন স্বামী

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ডিসেম্বর ২০২০, ১৭:২৩
That is why the husband, poured hot water, rtv news
ছবি আরটিভি নিউজ

যৌতুকের টাকা না পেয়ে গরম পানি দিয়ে স্ত্রীর শরীর ঝলসে দিয়েছে স্বামী। এ ঘটনায় গৃহবধূ অনামিকা দেবকে গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, সদর উপজেলার কনকপুর ইউনিয়নের আব্দা গ্রামের সঞ্জিত কান্তি নাগের সঙ্গে চার বছর আগে অনামিকা দেবের বিয়ে হয়। এর কিছুদিন পর থেকে যৌতূকের দাবিতে বিভিন্ন সময় স্ত্রীকে অত্যাচার করতো সুজিত।

গতকাল রোববার সকালে স্ত্রীকে বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা এনে দেওয়ার জন্য চাপ দেয় স্বামী। টাকা আনতে অপারগতা প্রকাশ করলে অনামিকাকে নির্যাতন করে শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে শরীরের পিঠসহ কিছু অংশ ঝলসে গেছে। এ ঘটনায় ভুক্তভোগী অনামিকা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, এ ব্যাপারে একটি অভিযোগ থানায় এসেছে তদন্ত করে আইনআনুগ ব্যবস্থা নেয়া হবে।

মৌলভীবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সল জামান জানান, গৃহবধূ অনামিকা দেবকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
টানা ৩ দিন যেসব জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
X
Fresh