• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দাদির হাতে ৫০০ টাকা দিয়ে নাতনিকে ধর্ষণের চেষ্টা মেম্বারের

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২০, ১৮:৪২
The case of the member, with 500 rupees in the hands, rtv news
ফাইল ছবি

হবিগঞ্জ শহরের উমেদনগরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাহাব উদ্দিন (৪০) নামে এক ইউপি মেম্বারকে আটক করেছে জনতা। পরে উত্তমমধ্যম দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার শান্তিপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে ও মিরকা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড মেম্বার। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উমেদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ইটনা গ্রামের সেলিম মিয়ার মা সুফিয়া বেগম ও তার বোন আকলিমা উমেদনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। কয়েকদিন আগে সেলিমের মেয়ে (১৩) ফুফুর বাসায় তার দাদিকে নিয়ে বেড়াতে আসে। গতকাল শুক্রবার সন্ধ্যায় সাহাব উদ্দিন তাদের বাসায় আসেন।

তিনি ৫শ টাকা দিয়ে কিশোরীর দাদি সুফিয়া বেগমকে বিস্কুট ও সিগারেট এবং জুস আনতে দোকানে পাঠান। এ সুযোগে লম্পট মেম্বার ঘরে থাকা ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান। কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন মেম্বারকে আটক করে সদর থানায় খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় কিশোরীর ফুফু আকলিমা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে মেম্বারকে আটক করা হয়েছে। শনিবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। আটক মেম্বারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
তীব্র গরমে সালাতুল ইসতিসকা আদায়ের কর্মসূচি জামায়াতের
বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন রাষ্ট্রপতি
X
Fresh