• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আদালত থেকে পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তার

সুনামগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২০, ১৪:৪৩
Arrest of the accused, who escaped from the court, rtv news
ছবি আরটিভি নিউজ

সুনামগঞ্জের আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে যাওয়া স্ত্রী হত্যা মামলার আসামি ইকবাল হোসেনকে (৩৫) সিলেট শহর থেকে গ্রেপ্তারের পর পুনরায় আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইকবাল হোসেন জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেংগের গ্রামের রমজান আলীর ছেলে।

পালিয়ে যাওয়ার ৯ দিন পর গতকাল শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ সদর থানার পুলিশ তাকে সিলেট শহরের লালদিঘিরপাড় এলাকা গ্রেপ্তার করে।

পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া ও স্ত্রী হত্যা মামলাসহ দুইটি মামলার আসামি হিসেবে ইকবাল হোসেনকে আজ শনিবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল আহমদের আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত ইকবাল হোসেনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আশেক সুজা মামুন বলেন, ইকবাল হোসেনকে সিলেট থেকে গ্রেপ্তারের পর দুইটি মামলার আসামি হিসেবে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গেলো ৯ ডিসেম্বর বুধবার সকালে জেলা কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আনা স্ত্রী হত্যা মামলার আসামি ইকবাল হোসেন আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে যায়। ইকবাল হোসেন ২০১৩ সালে একই উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কিরনপাড়া গ্রামের মনা মিয়ার মেয়ে মনোয়ারা বেগমকে বিয়ে করেছিল। বিয়ের চার বছর পর ২০১৭ সালের জুন মাসে ইকবাল হোসেন তার স্ত্রী মনোয়ারা বেগমকে খুন করে মরদেহ জঙ্গলে লুকিয়ে রাখে। মনোয়ারা বেগমের মরদেহ পচে দুর্গন্ধ বের হলে গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ২০১৭ সালের ১৩ জুন মনোয়ারা বেগমের মা আমিনা বেগম বাদী হয়ে ইকবাল হোসেনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। মামলাটি এখনও বিচারাধীন আছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
X
Fresh