logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

উচ্চশব্দে গান বাজিয়ে ধর্ষণ!

দুর্ঘটনার মিথ্যা কথা বলে বাসায় ডেকে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ
ফাইল ছবি

চট্টগ্রাম এক কলেজছাত্রীকে বাসায় ডেকে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণের অভিযোগে আকবর শাহ থানায় একটি মামলা হয়েছে। পূর্ব ফিরোজ শাহ কলোনির একটি বাসায় গত ১১ ডিসেম্বর ওই ঘটনা ঘটে বলে আকবর শাহ থানায় দায়ের করা মামলায় অভিযোগ করেছেন ওই কলেজছাত্রীর মা। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে আকবর শাহ থানার ওসি জহির হোসেন বলেন, ঘটনার পরপর আসামিদের ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

পুলিশ সূত্র জানা গেছে, চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনির একটি বাসায় গত ১১ ডিসেম্বর ধর্ষণের ঘটনা ঘটে। ১১ ডিসেম্বর কলেজছাত্রীর মায়ের দায়ের করা মামলায় রাকিবুল হাসান ওরফে আরিয়ান ও মেহেদী হাসান আশিক রব্বানী ওরফে বাবুকে নামে দুই জনকে আসামি করা হয়েছে।

মামলায় বলা হয়েছে, দ্বাদশ শ্রেণি পড়ুয়া মেয়েটির সঙ্গে আরিয়ানের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরিবার বিষয়টি জানার পর মেয়েটি মাসখানেক আগে সম্পর্ক ছিন্ন করে। গত ১১ ডিসেম্বর বিকেলে ওই কলেজছাত্রী বই কেনার কথা বলে বাসা থেকে বের হয়ে জিইসি মোড়ে যাওয়ার সময় আরিয়ান তাকে ফোন করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন এবং পূর্ব ফিরোজ শাহ কলোনিতে তার বন্ধু বাবুর বাসায় আছেন, মেয়েটি যেন তাকে দেখতে যায়।

ওই কলেজছাত্রী সেখানে গেলে আরিয়ান ও বাবু তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়েছে মামলায়। বাবুর বাসায় ওই ঘটনার সময় আর কেউ ছিলেন না। চিৎকার চেঁচামেচির আওয়াজ যেন বাইরে থেকে শোনা না যায় সেজন্য উচ্চস্বরে গান ছেড়ে দিয়েছিল তারা।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ১৮ বছর বয়সী মেয়েটিও আকবর শাহ থানা এলাকার। তিনি নগরীর একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী। ভিকটিম মেয়েটি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এসএস

RTV Drama
RTVPLUS